Thursday November 21, 2019

৩০ মিনিটে ফুল চার্জ, আরো যা আছে এই ফোনে

178 ৩০ মিনিটে ফুল চার্জ, আরো যা আছে এই ফোনে

স্মার্ট ফোন ব্যবহারকারীদের সম্ভবত যে বিষয়টা নিয়ে সবচেয়ে বেশি টেনশনে থাকেন তা হল চার্জ। ইন্টারনেট ব্যবহার করতে করতে বা গেমস খেলতে খেলতে কখন যে চার্জ ফুরিয়ে যাবে তার কোন ঠিক ঠিকানা নেই। সব সময়ই এই কারনে ব্যবহারকারীরা চার্জ নিয়ে আতঙ্কে থাকেন। তবে এসব ব্যবহারকারীদের জন্য আসছে সুখবর। আগামী ১৫ অক্টোবর চিন আর ইউরোপে একসাথে লঞ্চ হবে Realme X2 Pro। ইতিমধ্যেই এই ফোনের একাধিক স্পেসিফিকেশন ও ছবি সামনে এসেছে। এই ফোনে থাকবে Snapdragon 855+ চিপসেট, 90Hz রিফ্রেশ রেট ডিসপ্লে, কোয়াড রিয়ার ক্যামেরা। এই ক্যামেরায় থাকছে একটি 64 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। 12GB RAM + 256GB স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ হবে Realme X2 Pro। ফোনের ভিতরে থাকছে 4,000 mAh ব্যাটারি। সাথে থাকছে 50W ফাস্ট চার্জ সাপোর্ট। সম্প্রতি এই ফোনের রিটেল বাক্সের ছবি সামনে এসেছে।

১৫ অক্টোবর ইউরোপ ও চিনে লঞ্চ হবে Realme X2 Pro। ভারতে ডিসেম্বর মাসে লঞ্চ হবে এই স্মার্টফোন। ইতিমধ্যেই Realme X2 Pro লঞ্চের খবর নিশ্চিত করেছেন ভারতে Realme প্রধান মাধব শেঠ। এর পরই হয়ত বাংলাদেশে পাওয়া যাবে ফোনটি। মাত্র 30 মিনিট 53 সেকেন্ডে এই ফোনের ব্যাটারি 0 থেকে 100 শতাংশ চার্জ হবে।

এছাড়াও Realme X2 Pro ফোনে থাকছে ডুয়াল ব্যান্ড ওয়াই ফাই, এনএফসি, ডুয়াল ফ্রিকোয়েন্সি জিপিএস। প্রসেসর ঠান্ডা রাখার জন্য থাকছে লিকুইড কুলিং প্রযুক্তি।

Filed in: তথ্যপ্রযুক্তি