Wednesday July 18, 2018

২৪ ঘণ্টার মধ্যে বেহাল সড়ক সংস্কারের নির্দেশ সেতুমন্ত্রীর

1172 ২৪ ঘণ্টার মধ্যে বেহাল সড়ক সংস্কারের নির্দেশ সেতুমন্ত্রীর

যশোর: ঈদে ঘরমুখ মানুষে যাত্রা নির্বিঘ্ন করতে ২৪ ঘণ্টার মধ্যে বেহাল সড়কগুলো মেরামত করতে সড়ক বিভাগের প্রকৌশলীদের নির্দেশ দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ঈদে ঘরমুখী মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে আজ ও কালকের মধ্য রাস্তা ঠিক করতে হবে। কোনো অজুহাত দেখানো যাবে না।

রোববার যশোর সার্কিট হাউসে সড়ক ও জনপথ বিভাগের খুলনা অঞ্চলের নির্বাহী প্রকৌশলীদের সঙ্গে মতবিনিময়কালে এ নির্দেশ দেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, দিনের বেলায় রাস্তা বন্ধ করে মেরামত করা যাবে না। কাজ করতে হবে রাতে। এ সময় নির্বাহী প্রকৌশলীরা নিরাপত্তার দাবি জানান। সঙ্গে সঙ্গে মন্ত্রী খুলনা রেঞ্জের হাইওয়ে পুলিশের মহাপরিদর্শককে ফোন করে নিরাপত্তার বিষয়টি জানান।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, কান্নাকাটি ছাড়া বিএনপির কোনো রাজনীতি নেই। এ জন্য আদালতের একটি পর্যবেক্ষণকে তারা ইস্যু হিসেবে নিয়ে রাজনীতি শুরু করেছে। এ রায়কে পুঁজি করে তারা এখন ক্ষমতায় যাওয়ারও স্বপ্ন দেখছে।
ওবায়দুল কাদের বলেন, বিএনপির অবস্থা এখন ঢাল-তলোয়ারহীন নিধিরাম সর্দারের মতো।

মতবিনিময় সভায় খুলনা অঞ্চলের নির্বাহী প্রকৌশলী ছাড়াও যশোর-৩ আসনের সংসদ সদস্য (এমপি) কাজী নাবিল আহমেদ, যশোর-৫ আসনের এমপি স্বপন ভট্টাচার্য, জেলা আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার উপস্থিত ছিলেন।

Filed in: রাজনীতি