Wednesday September 26, 2018

ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি: ওবায়দুল কাদের

1162 ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচনে বিএনপি অংশ নেবে কিনা, তা নিয়ে আমাদের কোনও মাথাব্যথা নেই। বিএনপির নির্বাচনে আসার পথে আওয়ামী লীগ বাঁধা নয়। বিএনপি না এলেও অনেক দল আছে যারা অংশ নেবে। আমরা ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি।

সেতুমন্ত্রী বলেন, মির্জা ফখরুলরা থাইল্যান্ডে গিয়ে কী করেন- সে খবরও আমরা জানি। কোনো ষড়যন্ত্রে কাজ হবে না। বিএনপি না এলে নির্বাচন কি বসে থাকবে?

মঙ্গলবার (১৯ জুন) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে যৌথ সভা শেষে তিনি একথা বলেন। সভায় সভাপতিত্ব করেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, ওয়ান ইলেভেনের কুশীলবদের নিয়ে বিএনপির এবার সক্রিয়। তারা মনে করছে, আমরা জানি না। সব খবরই জানা আছে। এবার কোনও ষড়যন্ত্র টিকবে না। দেশের জনগণ প্রতিহত করবে।

গত নির্বাচনে বিএনপির অংশগ্রহণ না করার বিষয়ে এক প্রশ্নের জবাবে কাদের বলেন, এটা কি আওয়ামী লীগের দোষ? শেখ হাসিনার দোষ? তারা নিজেরা সবকিছু উপেক্ষা করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে। তারা নির্বাচন থেকে সরে গেলে দেশের সাংবিধানিক ধারাকে তো আমরা জলাঞ্জলি দিতে পারি না। এটা হচ্ছে বাস্তবতা।

তিনি আরও বলেন, বিএনপির দেশের জনগণের প্রতি আস্থা নেই। বিএনপির নেতারা নির্বাচনি এলাকায় না গিয়ে বিদেশে গিয়ে ধর্ণা দিচ্ছে। নালিশ করছে, কূটনীতিকদের কাছে যাচ্ছে। এটা তাদের রাজনৈতিক দেউলিয়াপনা।

Filed in: রাজনীতি