Wednesday October 17, 2018

আগামী নির্বাচনেও জোয়ারে ভাসবে আওয়ামী লীগ: কাদের

187 আগামী নির্বাচনেও জোয়ারে ভাসবে আওয়ামী লীগ: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব অগ্রগতির কারণে আগামী নির্বাচনেও জোয়ারে ভাসবে আওয়ামী লীগ।

শুক্রবার (২০ জুলাই) সকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা উপলক্ষে আলোকচিত্র প্রদর্শনী ও বুকস্টল উদ্বোধন করে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। পরে, তিনি আগামীকালের গণসংবর্ধনার প্রস্তুতি দেখতে সমাবেশস্থল পরিদর্শন করেন।

জাতীয় নির্বাচন ইস্যুতে বিএনপির সঙ্গে সংলাপের কোনো প্রয়োজন নেই বলেও জানান ওবায়দুল কাদের। তবে, আওয়ামী লীগ একটি অংশগ্রহণমূলক নির্বাচন চায় বলেও জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, সংলাপ কেন? কোন প্রয়োজনে? নির্বাচন হতে তো কোনো অসুবিধা নেই। নির্বাচন পরিচালনা করবেন নির্বাচন কমিশন। বিএনপি ইচ্ছা করে না আসলে আমরা কী করবো? আমরা কাউকে টেনে আনবো না নির্বাচনে।

তিনি বলেন, সব গণতান্ত্রিক দেশে রাজনৈতিক দলগুলো নির্বাচনে অংশগ্রহণ করে। এটা তাদের অধিকার। সরকারের কোনো করুণা বা দয়ায় কেন বিএনপি ইলেকশনে আসবে?

গণসংবর্ধনা নিয়ে ওবায়দুল কাদের বলেন, আজকে বাংলাদেশের উন্নয়ন সারাবিশ্বে সমাদৃত হচ্ছে, প্রশংসিত হচ্ছে। এই উন্নয়ন ও অর্জন মাত্র কয়েক বছরে বিশ্বরেকর্ড হয়েছে। আজকে প্রধানমন্ত্রীর পরিশ্রমের ফলে এই অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে। গণসংবর্ধনার জোয়ারের মধ্য দিয়ে আগামী নির্বাচনে জনগণের ইচ্ছার প্রতিফলন ঘটবে। অনুষ্ঠানের প্রস্তুতি বিকেলের মধ্যে শেষ হবে।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল অলম হানিফ, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, এ কে এম এনামুল হক শামীম, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মির্জা আজম, এস এম কামাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

Filed in: রাজনীতি