Tuesday September 25, 2018

ঈদে ছেলেদের সাথে কোলাকুলি, যা বললেন সেই তরুণী!

1186 ঈদে ছেলেদের সাথে কোলাকুলি, যা বললেন সেই তরুণী!

গত ১৬ জুন শনিবার পবিত্র ঈদুল ফিতরের দিন ছেলেদের সাথে কোলাকুলি করে রাতারাতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায় আলিশা মালিক নামে এক তরুণী। তার এ ধরণের আচরণে আলেম-ওলামাসহ তার পরিবাবের লোকজনও ক্ষুব্ধ হয়েছেন ওই তরুণীর উপর। তবে শেষ পর্যন্ত ওই তরুণী তার কর্মের জন্য সকলের কাছে ক্ষমা চেয়েছেন।

আনিশা চেয়েছিলেন ঈদ উৎসবে ছেলেদের সঙ্গে আলিঙ্গনের এই ভিডিও ইউটিউবে দিতে কিন্তু তার আগেই কেউ ভিডিও বানিয়ে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেয়। এরপরই সারাদেশে শুরু হয় সমালোচনার ঝড়।

ভিডিওয় দেখা যাচ্ছে, আলিশার আলিঙ্গন পেতে লাইন করে দাঁড়িয়ে আছেন তরুণরা। তিনি হাসিমুখে একে একে তাঁদের সবার সঙ্গে আলিঙ্গন করছেন আলিশা।

আলিশার বলেন, ওই ভিডিও আমাকে সমস্যায় ফেলেছে। বাসার সবাই আমাকে বাইরে যেতে না করছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে অনেক কথা বলছে। একের পর এক বিরূপ মন্তব্য আসছে। আমি চেয়েছিলাম ঈদের দিন সম্প্রীতির বার্তা দিতে। আমি বোঝাতে চেয়েছিলাম নারী-পুরুষে কোনও ভেদ নেই।

তবে সবাই যে বিরোধিতা করেছেন এমন নয়। প্রশংসাও করেছেন অনেকে। ভারতের দিল্লির কলেজছাত্রী আলিশা সিনেমায় অভিনয় করতে চান। ভবিষ্যতে নিজের ইউটিউব চ্যানেলের জন্য ভিডিও বানাবেন বলে জানান আলিশা। তিনি সবার সাথে সৌহার্দপূর্ণ সম্পর্ক রেখেই চলতে চান।

Filed in: রকমারি খবর