Saturday June 20, 5131

ঢাকা রিপোর্টার্স ইউনিটির ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

1225 ঢাকা রিপোর্টার্স ইউনিটির ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

রাজধানী ঢাকার গণমাধ্যম কর্মীদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী শনিবার (২৬ মে)। রাজধানীর সব গণমাধ্যমে কর্মরত রিপোর্টারদের অধিকার আদায়, পেশাগত উন্নতি আর মর্যাদা প্রতিষ্ঠার লক্ষ্যে ১৯৯৫ সালের এই দিনে ডিআরইউ প্রতিষ্ঠা লাভ করে। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন শফিকুল কবির।

এদিকে ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  ডিআরইউর পক্ষ থেকে নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে।

শনিবার বেলা পৌনে ১২ টায় রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ প্রাঙ্গণে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করেন বর্তমান সভাপতি সাইফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক শুকুর আলী ( শুভ)।

এ সময় সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম হাসিব, কল্যাণ সম্পাদক কাওছার আজম, সাবেক সভাপতি সাখওয়াত হোসেন বাদশা, সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে বেলা ১২ টার দিকে ডিআরইউ প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি মুক্তিযুদ্ধ জাদুঘর, জাতীয় প্রেস ক্লাব হয়ে পুনরায় ডিআরইউ প্রাঙ্গণে এসে শেষ হয়।

এছাড়া দিনটি উপলক্ষে আজ বিকেল ৪ টায় স্মৃতিচারণ ও আলোচনা সাভা অনুষ্ঠিত হবে। সন্ধ্যা ৬ টায় কাটা হবে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক। এরপর সন্ধ্যা ৬ টা ৩৯ মিনিটে ইফতার মাহফিল ও সদস্যদের জন্য নৈশভোজের আয়োজন করা হয়েছে।

Filed in: মিডিয়া