Saturday October 20, 2018

৩০৮টি ব্যর্থ সম্পর্কে পর মান্যতাকে পেয়েছেন সঞ্জয়

1130 ৩০৮টি ব্যর্থ সম্পর্কে পর মান্যতাকে পেয়েছেন সঞ্জয়বলিউড সিনেমার টপচার্টে এখন রুপালি পর্দার সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’। সঞ্জয়বেশী রণবীরকে দেখতে হলে এখনও ভিড় জমাচ্ছেন দশর্করা। রণবীরের অভিনয় প্রায় সব মহলেই প্রশংসিত।

কিন্তু এত কিছুর পরও ছবিটির বিভিন্ন অসঙ্গতি প্রকাশ্যে এনেছে বলিউড। এ জন্য ছবিটি বিশেষ করে বলিমহলে ব্যাপক সমালোচনার সম্মুখীন হয়েছে। নতুন করে সঞ্জয়ের বায়োপিক তৈরির ঘোষণা দিয়েছেন বলিউডের অন্যতম পরিচালক রামগোপাল ভার্মা। প্রশ্ন উঠেছে- আদৌ সঞ্জয়ের জীবনের সব সত্যি ঘটনা কি দেখাতে পেরেছেন পরিচালক রাজকুমার?

এ বিষয়ে স্বয়ং সঞ্জয় দ্ত্ত বলেন, ‘আমার ঘটে যাওয়া বাস্তবের সবটাই বলেছি আমি। তবে কোনটি দেখানো হবে আর কোনটি নয়, সেই সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক।’

তবে আর যাই থাকুক না থাকুক, সঞ্জয়ের জীবনের ৩০৮টি ব্যর্থ সম্পর্কের কথা ‘সঞ্জু’তে স্পষ্টভাবে বলা হয়েছে। ৩০৮টি ব্যর্থ সম্পর্কের পরই নাকি সঞ্জয়ের জীবনে এসেছিলেন তার স্ত্রী মান্যতা।

সঞ্জয়-মান্যতার প্রেমের গল্প ছবিতে না থাকলেও পর্দায় মান্যতার সামনেই সঞ্জয় স্বীকার করেছেন, কমপক্ষে ৩০৮ জন মহিলার সঙ্গে নাকি তার শারীরিক সম্পর্ক ছিল! যদিও বাস্তবের সঞ্জয় ৩০৮টি ব্যর্থ সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে মুখ খোলেননি।

বলি সূত্রের খবর, সঞ্জয়ের স্ত্রী মান্যতার নাম দিলনওয়াজ শেখ। পরিচালক প্রকাশ ঝার ‘গঙ্গাজল’ ছবিতে তিনি মান্যতা নামে অভিনয় জগতে আসেন।

এ ছবির শুটিং চলাকালে সঞ্জয়ের সঙ্গে আলাপ হয় মান্যতার। প্রথম দেখাতেই সঞ্জয়ের প্রেমে পড়েন মান্যতা। এর পর সখ্যতা থেকে প্রণয়ে গড়ায় তাদের সম্পর্ক।

Filed in: বিনোদন