Saturday December 16, 3437

মানুষীকে কী পরামর্শ দিলেন সুস্মিতা?

15 মানুষীকে কী পরামর্শ দিলেন সুস্মিতা?

মুম্বাই: একজন ১৯৯৪ সালে সৌন্দর্য ও বুদ্ধি দিয়ে ব্রহ্মাণ্ড জয় করেছিলেন। আর অন্যজন সতেরো বছর পর বিশ্বসুন্দরীর মুকুট মাথায় তুলে দেশকে গর্বিত করেছেন। আর দুই তারকা যখন মুখোমুখি হলেন, সেই মুহূর্ত সোনার ফ্রেমে বাঁধিয়ে রাখার মতোই হল। হ্যাঁ, আকাশপথে হঠাৎই দেখা হয়ে গেল সুস্মিতা সেন এবং মানুষী চিল্লারের। তারপর কী হল? কী কথোপকথন হল তাঁদের মধ্যে?

দেশে ফেরার পর থেকেই মানুষীকে নিয়ে উন্মাদনা তুঙ্গে। সংবর্ধনা জানানো নিয়ে দুই রাজ্যের মন্ত্রীদের মধ্যে বচসাও হয়েছে। সম্প্রতি দিল্লিতে এক অনুষ্ঠানে ভারত অধিনায়ক বিরাট কোহলির হাত থেকে বিশেষ সম্মান গ্রহণ করেছেন মিস ওয়ার্ল্ড। এবার তাঁর সঙ্গে দেখা হয়ে গেল বাঙালি সুন্দরী সুস্মিতা সেনের। একটি ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

যেখানেই দুই তারকা সুন্দরীকে গল্প করতে দেখা যাচ্ছে। অভিজ্ঞ সুস্মিতা কী পরামর্শ দিলেন মানুষীকে? কৌতূহল সকলেরই। মানুষীর সঙ্গে দেখা হতেই সুস্মিতা জানিয়ে দিলেন, দেশবাসী তাঁর জন্য গর্বিত। তারপর বললেন, “সবসময় সবক্ষেত্রে নিজের সেরাটা দাও। আর বাকিটা ঈশ্বরের উপর ছেড়ে দাও। অনেক অনেক শুভেচ্ছা রইল।”

সুস্মিতার জন্মদিনেই বিশ্বসুন্দরীর শিরোপা উঠেছিল হরিয়ানার মানুষীর মাথায়। আনন্দে আপ্লুত প্রাক্তন মিস ইউনিভার্স সেদিনই টুইট করে মানুষীকে অভিনন্দন জানিয়েছিলেন। লিখেছিলেন, “আমার জন্মদিনটাকে আরও সুন্দর করে দিলে তুমি। দেশ তোমার জন্য গর্বিত। তোমার হাসিটা মনে পড়ে গেল। আমার মন জয় করে নিয়েছিলে। দুগ্গা, দুগ্গা…। অনেক ভালবাসা রইল।”

জীবনের প্রতি ক্ষেত্রেই যে সুস্মিতার পরামর্শ কাজে লাগবে, তাঁকে ধন্যবাদ জানিয়ে সে কথাই যেন বুঝিয়ে দেন মানুষী।

সুস্মিতার মতো সম্প্রতি বলিউডে পা রাখার ইচ্ছাও প্রকাশ করেছেন মানুষী। জানিয়েছিলেন, মিস্টার পারফেকশনিস্ট আমির খানের সঙ্গে অভিনয় করতে ইচ্ছুক তিনি।

Filed in: বিনোদন