Thursday December 16, 3232

ফের প্রেমে পড়লেন সালমান?

11 ফের প্রেমে পড়লেন সালমান?

মুম্বাই: দাবাং খানের মন কি আবার পিছলে গেল? পুরনো প্রেমিকাকে কি আবার ফিরে পেতে চাইছেন সলমন? ভাবছেন তো, এত বছর পর কেন নতুন করে এ প্রশ্ন উঠছে। বাস্তবের মাটিতে থুড়ি, বরফে এমন এক ঘটনা সলমন ঘটিয়েছেন, তাতে এমন ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না একেবারেই। পুরনো প্রেমিকা ক্যাটরিনা কাইফের জন্য তিনি যা করলেন, তা সম্পর্কে থাকাকালীনও ক’জন করেন, সন্দেহ আছে।

‘এক থা টাইগার’ ছবির পাঁচ বছর পর ‘টাইগার জিন্দা হ্যায়’-তে অনস্ক্রিন জুটি বেঁধেছেন সলমন-ক্যাট। আলি আব্বাস জাফরের আপকামিং ছবির ট্রেলার থেকে ‘সোয়্যাগ’ গান, সবই দর্শকদের মন ছুঁয়েছে। ট্রেলার দেখার নিরিখে সুপারহিট ছবি ‘বাহুবলী’র রেকর্ডও ভেঙেছে টাইগার। ছবি মুক্তির দিন যত এগোচ্ছে, এই জুটিকে নিয়ে উন্মাদনা ততই বাড়ছে। আর রিল লাইফে যখন এত বছর পর সল্লু-ক্যাট একসঙ্গে তখন রিয়াল লাইফে তাঁদের রসায়ন নিয়ে কোনও কথাই হবে না, এমনটা কি সম্ভব! তাই ক্যাটরিনার সঙ্গে সলমনের ছবি পোস্ট করা হোক বা ছবির প্রচারে দু’জনকে একসঙ্গে দেখতে পাওয়া, সবক্ষেত্রেই তাঁদের কেমিস্ট্রি নিয়ে চলছে আলোচনা। এবার সামনে এল একটি নতুন ছবি। না, সলমন-ক্যাটরিনার নয়।

এ ছবির পুরোটা ঘিরে শুধুই ক্যাটরিনা। কিন্তু ছবির বিশেষত্ব হল অস্ট্রিয়ার সাদা বরফে ঢাকা চাদরের উপর তুলির টানে ফুটে উঠেছে ক্যাটের মুখ। আর সেই রঙিন ছবি নাকি এঁকেছেন স্বয়ং সল্লু মিঞা।

ছবির নির্মাতারাই এ খবর টুইট করেছে। সলমন ওরফে টাইগারের আঁকা ক্যাটরিনা ওরফে জোয়ার সেই ছবির দেখা মিলবে ‘দিল দিয়া’ গানটিতে। শনিবার প্রকাশ্যে আসবে সেই গান। কী, এবার নিশ্চয়ই বোঝা যাচ্ছে, পুরনো প্রেম জোড়া লাগার প্রসঙ্গ কেন উঠছে? তবে ক্যামেরার আড়ালে ক্যাটরিনাকে সত্যিই সলমন ‘দিল’ দিয়ে ফেললেন কিনা, তা এখনও স্পষ্ট হয়নি।

Filed in: বিনোদন