পেখম মেলা পোশাকে কান উৎসবে ঐশ্বরিয়া রাই | oknews24 a leading online newsportal
Sunday August 19, 2018

পেখম মেলা পোশাকে কান উৎসবে ঐশ্বরিয়া রাই

197 পেখম মেলা পোশাকে কান উৎসবে ঐশ্বরিয়া রাই

কান চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ করতে শুক্রবারই দেশ ছেড়েছিলেন বলি ডিভা ঐশ্বরিয়া রাই। শনিবার কানের রেড কার্পেটে তাঁর উপস্থিতি হতবাক করে দিল তামাম বিশ্বকে।

ঐশ্বরিয়ার ভক্তরা তো বটেই, তার দিক থেকে চোখ ফেরাতে পারছেন না কেউই। প্রজাপতির পাখনার অনুপ্রাণিত পোশাকে আন্তর্জাতিক মঞ্চে তার এই উপস্থিতি ফের একবার বিশ্বমঞ্চে উজ্জ্বল করল নারীর জয়যাত্রা।

এদিন ঐশ্বরিয়ার চোখের রঙের সঙ্গে মিলে মিশে একাকার হয়ে গিয়েছিল তার পোশাকের রং। হালকা মেক আপে রাই হয়ে উঠে ছিলেন অনন্যা। হাজার ফ্ল্যাসবাল্বের সামনে স্বকীয় ভঙ্গীতে মন মাতালেন তিনি।

পোশাকশিল্পী মিশেল শিনকোর নকসা করা এই গাউনটি তৈরি হয়েছে প্রজাপতির পাখনার অনুকরণে। ঐশ্বরিয়ার জন্য নিখুঁতভাবে পোশাকটি তৈরি করেছেন তিনি। ফলে সময়ও লেগেছে প্রচুর।

দিন কয়েক আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে যোগ দিয়েছেন ঐশ্বরিয়া। তার মাধ্যমেই কানে নিজের ছবি সবার কাছে পৌঁছে দিচ্ছেন তিনি। মেয়ে আরাধ্যার সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন ঐশ্বরিয়া। যাতে টুকটুকে লাল ফ্রকে দেখা যাচ্ছে আরাধ্যাকে।

উল্লেখ্য, গত বছর কানের কার্পেটে ডিজনি প্রিন্সেস রূপে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। চোখধাঁধানো রূপের ঝলকে সেবারও শোরগোল ফেলেছিলেন তিনি।

Filed in: বিনোদন