Monday December 17, 2018

দেখে নিন প্রিয়াঙ্কার বিয়ের অতিথি তালিকা

136 দেখে নিন প্রিয়াঙ্কার বিয়ের অতিথি তালিকা

গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ গায়ক নিক জোনাস। বিয়ের তারিখ নিয়ে সরাসরি কিছু না জানা থাকলেও সপ্তাহখানেকের মধ্যেই যে প্রিয়আঙ্কার বিয়ের অনুষ্ঠান, তা নিয়ে সংশয় নেই।

দিল্লিতে প্রিয়াঙ্কা শুটিং করছেন সোনালি বসু পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিটির। ফ্লোরে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে ‘শাদি কা লাড্ডু’। প্যারিস থেকে ছবির কলাকুশলীদের জন্য তিনি ম্যাকার নিয়ে এসেছেন। সেটি পোস্টও হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রিয়াঙ্কা ও নিক থ্যাঙ্কস গিভিং সেরেমনিও কাটিয়েছেন পরিবারের সঙ্গে। শেয়ারও করেছেন সেই ছবি। দিন দু’য়েক আগে নিক এসে পৌঁছে গিয়েছেন দিল্লিতে। বিমানবন্দরে তাকে দেখা গিয়েছে একটি কাশ্মীরী শাল গায়ে। প্রিয়াঙ্কার সঙ্গে শনিবার রাতে তিনি পৌঁছে গিয়েছেন মুম্বাই।

যোধপুরের উমেদ ভবনে প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা। প্রিয়াঙ্কা কাজ পাগল বলেই পরিচিত। ২৭ নভেম্বর পর্যন্ত শুটিং ফ্লোরে থাকার কথা তার।

বোম্বে টাইমসের খবর অনুযায়ী, প্রিয়াঙ্কার বিয়ের মেহেন্দি ও সঙ্গীতের অনুষ্ঠান হবে আগামী ২৯ নভেম্বর। পরের দিন অর্থাৎ ৩০ নভেম্বর হবে ককটেল পার্টি। তবে এটি কোথায় হবে, তা নিয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

বলিউডের বিভিন্ন সূত্র অবশ্য জানাচ্ছে, প্রিয়াঙ্কার গায়ে হলুদের অনুষ্ঠান হবে ১ ডিসেম্বর। আর ভারতীয় মতে বিয়ে ২ ডিসেম্বর। তবে দিল্লি ও মুম্বাই রিসেপশন বা খ্রিস্টান মতে বিয়ের দিন জানা যায়নি এখনও।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আসবেন প্রিয়াঙ্কার বিয়েতে, গুঞ্জন এমনটাই। আসার কথা হলিউডের বেশ কয়েক জন অভিনেতারও। তবে প্রিয়ঙ্কার প্রিয় বন্ধু মেগান মার্কেল আসতে পারছেন না রাজপরিবার সংক্রান্ত কিছু দায়িত্বের কারণে।

শোনা যাচ্ছে, সালমান খান ও তার পরিবার ছাড়াও কঙ্গনা রনৌত, ফারহান আখতার, প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুর, রণবীর কাপুর, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফকে দেখা যেতে পারে প্রিয়াঙ্কার বিয়েতে।

ভারতীয় মতের বিয়েতে আবু-জানি সন্দীপ খোসলার পোশাক পরবেন প্রিয়াঙ্কা। আর অন্যদিন পরতে পারেন রালফ লোরেনের এনসেম্বল। তবে নিক কোন ডিজাইনারের পোশাক পরবেন, তা এখনও জানা যায়নি।

প্রিয়াঙ্কা ও নিকের বিয়েতে বেশ কিছু অভিনব ব্যাপারও রয়েছে। সেগুলি জানলে চমকে উঠবেন। যেমন প্রিয়াঙ্কা ইতিমধ্যেই অ্যামাজনে শেয়ার করেছেন তার কী কী উপহার পছন্দ। এর মাধ্যমে ইউনিসেফকে এক লক্ষ ডলার অনুদান দিতে চান তিনি। সূত্র: আনন্দবাজার পত্রিকা

Filed in: বিনোদন