Monday July 22, 2019

কোটি টাকার প্রস্তাবেও বিগ বসকে প্রত্যাখ্যান দঙ্গলকন্যার!

142 কোটি টাকার প্রস্তাবেও বিগ বসকে প্রত্যাখ্যান দঙ্গলকন্যার!

২০১৬ সালে মুক্তি পাওয়া সুপারস্টার আমির খানের ‘দঙ্গল’ সিনেমায় অভিনয় করে রাতারাতি তারকা বনে যান কাশ্মীরের মেয়ে জাইরা ওয়াসিম। ব্ক্স অফিসে ব্লকবাস্টার হয়।

পান জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। সেই থেকে তিনি দঙ্গলকন্যা নামে পরিচিত। তবে সম্প্রতি তাঁর পেশা ‘ধর্মীয় মূল্যবোধের সঙ্গে সাংঘর্ষিক’ বলে অভিনয় ছাড়ার ঘোষণার পর আলোচনার কেন্দ্রে এ অষ্টাদশী।

অভিনয় ছাড়ার ঘোষণার পর গুঞ্জন শুরু হয়, সুপারস্টার সালমান খান সঞ্চালিত জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ঘরে প্রবেশ করবেন জাইরা ওয়াসিম। পরে প্রকাশ, জাইরাকে নাকি বিগ বসের আসন্ন ১৩তম মৌসুমে অংশ নেওয়ার জন্য অনুরোধ করেছিল টিম বিগ বস। তাঁদের মুখের ওপর নাকি না বলে দিয়েছেন দঙ্গলকন্যা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ওই খবর ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে নানা আলোচনা। বলিউড নিয়ে যিনি বীতশ্রদ্ধ, তিনি যে বিগ বসের মতো বিতর্কিত রিয়েলিটি শো-তে অংশ নেবেন না, সেটাই তো স্বাভাবিক!

বিগ বস সূত্রে আরো জানা যাচ্ছে, শোতে অংশ নেওয়ার জন্য জাইরা ওয়াসিমকে নাকি ১.২ কোটি রুপি প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু জাইরা সেই প্রস্তাব নাকচ করে দিয়েছেন। এক সপ্তাহ আগেই বলিউডকে বিদায় জানিয়েছেন জাইরা। তারপর তিনি বিগ বসে অংশ নিলে স্বাভাবিকভাবেই শোর টিআরপি বাড়ত। সেই চিন্তা থেকেই সম্ভবত বিগ বস টিম তাঁকে আমন্ত্রণ জানিয়েছিল।

আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’ করেও মনোযোগের কেন্দ্রবিন্দুতে ছিলেন জাইরা ওয়াসিম। আগামীতে মুক্তি পেতে চলা ‘দ্য স্কাই ইজ পিংক’-এ অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়ার মতো তারকার সঙ্গে। এ ছবির কেন্দ্রীয় চরিত্রে তিনিই। প্রিয়াঙ্কা তাঁর মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। এরই মধ্যে নির্মাতাদের জাইরা স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ছবির কোনো ধরনের প্রচারণায় অংশ নেবেন না তিনি।

সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ মুক্তি পাবে আগামী ১১ অক্টোবর। এটিই সম্ভবত জাইরার শেষ সিনেমা। এতে আরো রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। সূত্র : এনডিটিভি

Filed in: বিনোদন