Monday December 17, 2018

এবার সাত পাকে বাঁধা পড়ছেন রাখি

144 এবার সাত পাকে বাঁধা পড়ছেন রাখি

এবার সাত পাকে বাঁধা পড়ছেন বলিউডের আইটেম গার্ল রাখি সাওয়ান্ত। এই খবর তিনি নিজেই জানিয়েছেন। গতকাল বুধবার (২৮ নভেম্বর) ইনস্টাগ্রামে নিজের বিয়ের কার্ডের ছবি পোস্ট করলে রাখির বিয়ের খবর প্রকাশ পায়।

পাত্রের নাম দীপক কালাল। সম্প্রতি ছোটপর্দার জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’-এ দেখা গিয়েছে তাঁকে। সেই দীপকের সঙ্গেই নতুন করে জীবন শুরু করতে চলেছেন বলে জানিয়ে দিলেন রাখি। বিয়ের কার্ডে লেখা, দুই পরিবারের উপস্থিতিতেই গাঁটছড়া বাঁধবেন দীপক ও রাখি। ভালবাসার বাঁধনে বাঁধতে চলেছে দুটি মন। যারা চিরকাল একসঙ্গে থাকতে প্রতিজ্ঞাবদ্ধ। আমন্ত্রণ পত্রে উজ্জ্বল ড্রামাকুইনের বিয়ের দিনক্ষণও।

আসছে ৩১ ডিসেম্বর বিয়ে। তবে এ দেশে নয়। বি-টাউনের প্রথম সারির সেলেবদের মতো রাখিও বিদেশেই বিয়ের পিঁড়িতে বসবেন। লস এঞ্জেলেসে বসবে বিয়ের আসর।

সংবাদমাধ্যমকে রাখি বলেন, ‘বলিউডে অনেকেই বিয়ে করছেন। তাই আমিও ভাবলাম নতুন জীবন শুরু করার এটাই সেরা সময়।’

রাখি জানান, ‘রিয়ালিটি শোয়েই তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন দীপক। তাতেই রাজি হয়ে যান মডেল-অভিনেত্রী। তবে এই শোয়ের দর্শকরা বেশ ভালই জানেন, তাঁদের সম্পর্ক আদায়-কাঁচকলায়। তাই সত্যিই তাঁরা বিয়ে করতে চলেছেন, নাকি এই আমন্ত্রণ পত্র নেহাতই একটি মশকরা, তা নিয়ে ধন্দে অনেকেই।

Filed in: বিনোদন