Wednesday October 17, 2018

আবারো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন হৃত্বিক!

1129 আবারো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন হৃত্বিক!২০১৪ সালের নভেম্বর মাসে বিচ্ছেদের পথ বেছে নেন বলিউডের অন্যতম সুখী দম্পতি হৃত্বিক রোশন এবং সুজান খান।

তবে বিচ্ছেদ হলেও দুই সন্তানের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেছে এই জুটিকে। দুই ছেলের দায়িত্ব সমানভাবে পালন করেছেন হৃত্বিক-সুজান।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, আবারও বিয়ে করতে যাচ্ছেন হৃতিক। সন্তানদের ভবিষ্যতের কথা ভেবেই তার এই সিদ্ধান্ত। পাত্রী আর কেউ নন সুজান খান। হ্যাঁ, সাবেক স্ত্রী সুজানকেই বিয়ে করতে চলেছেন ‘কৃষ’ তারকা।

হৃত্বিক-সুজানের বিবাহবিচ্ছেদ হলেও তারা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ধরে রেখেছিলেন। এই বিচ্ছেদের পর পরই কঙ্গনা রানাউয়াতের সঙ্গে প্রকাশ্যে ঝামেলায় জড়িয়েছিলেন হৃত্বিক। আর সেসময় বন্ধুর মতোই পাশে পেয়েছিলেন সুজানকে। শুধু তাই নয় এক সাক্ষাৎকারে সুজানকে নিজের জীবনের ভালোবাসার মানুষের নাম বলতে বলা হয়। সেখানে তিনি দুই ছেলের পর হৃতিকের নামই বলেছিলেন।

সবকিছু বিবেচনা করে আবারও সাবেক স্ত্রীর সঙ্গেই সংসার শুরু করতে যাচ্ছেন হৃত্বিক। আর এই বিষয়টি নিয়ে বলিউডে সরব আলোচনা চলছে। তবে বিয়ের প্রসঙ্গে হৃত্বিক-সুজানের কেউই এখনও মুখ খোলেননি।

Filed in: বিনোদন