Monday December 18, 2017

অপু নয়, শাকিবের সঙ্গেই ঈদ আনন্দে বুবলী !

1194 অপু নয়, শাকিবের সঙ্গেই ঈদ আনন্দে বুবলী !

ঢাকা: শাকিব খান ও অপু বিশ্বাস ঢালিউডের তারকা দম্পতি। বছরের শুরুতে প্রকাশ্যে আসে তাদের দাম্পত্য জীবনের গল্প। সঙ্গে একমাত্র পুত্র আব্রাম খান জয়কে পরিচয় করিয়ে দেন। সন্তান নিয়ে শাকিব-অপুর সংসার মন্দ চলছে না। কিন্তু আসন্ন কোরবানির ঈদে একসঙ্গে দেখা যাবে না শাকিব-অপুকে! বরং বুবলীর সঙ্গেই ঈদ করবেন ঢালিউড সুপারস্টার!

 কথাটা শুনে খানিক চমকে যাওয়াই স্বাভাবিক। আসলে বাস্তবে নয়, সিনেমা হলের পর্দায় বুবলীকে নিয়ে ঈদ করবেন শাকিব খান। আসন্ন ঈদে বুবলীর সঙ্গে শাকিবের জোড়া ছবি মুক্তি পাচ্ছে। একটি হচ্ছে আবদুল মান্নান পরিচালিত ‘রংবাজ’, অন্যটি শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’। দুটি ছবিই রয়েছে আলোচনার কেন্দ্রবিন্দুতে।

এর মধ্যে ‘রংবাজ’ অনেকটা এগিয়ে আছে বলে শোনা যায়। এর পোস্টার, ট্রেলার ও গান দিয়ে এরই মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি করতে সক্ষম হয়েছে। এছাড়া শাকিবের ভিন্ন লুক আর বিদেশে গিয়ে শুটিং করার বিষয়গুলোও দর্শকমনে বাড়তি আকর্ষণ সৃষ্টি করছে। অন্যদিকে ‘অহংকার’ ছবিটির অবস্থানও মন্দ না। ট্রেলারটি তেমন আলোচিত হতে না পারলেও কয়েকটি গান ইতোমধ্যে জনপ্রিয়তা পেয়েছে। এখন অপেক্ষার পালা মুক্তির পর ‘রংবাজ’র সঙ্গে ‘অহংকার’ কতোটা লড়াই করতে পারে।

এদিকে সর্বশেষ গেলো রোজার ঈদে শাকিব-অপু জুটিকে দেখা গিয়েছিলো সিনেমা হলের পর্দায়। বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ ছবিটি দর্শকমহলে তুমুল জনপ্রিয়তা পায়। কিন্তু এই ঈদে শাকিব-অপুর জুটির কোনো ছবি মুক্তি পাচ্ছে না। ফলে পর্দায় শাকিবের সঙ্গে অপুর ঈদও হচ্ছে না।

তবে পর্দায় শাকিবের সঙ্গে অপুর ঈদ না হলেও বাস্তবে তারা একসঙ্গেই ঈদ করবেন বলে শোনা যাচ্ছে। একমাত্র পুত্র আব্রাম খান জয়কে নিয়ে এই তারকা জুটির ঈদ চমকপ্রদ হবে বলেও আশা করছেন ভক্তরা।

Filed in: বিনোদন