Sunday November 16, 9051

শিশু নীরবকে কালকিনিতে দাফন

1231 শিশু নীরবকে কালকিনিতে দাফন

মাদারীপুর: ম্যানহোলে পড়ে নিহত শিশু ইসমাইল হোসেন নীরবের মরদেহ বুধবার বিকেলে তার নিজ গ্রাম মাদারীপুরের কালকিনি উপজেলার গোপালপুর এলাকার পশ্চিম বনগ্রামে এসে পৌঁছায়। বিকেল চারটায় তার দাফন সম্পন্ন হয়েছে।

নীরবের মর্মান্তিক মৃত্যুতে এই গ্রামে এখন চলছে শোকের মাতম। অসহায় পরিবারের কান্নার রোলে ভারি হয়ে ওঠেছে আকাশ-বাতাশ। অবাক দৃষ্টিতে তাকিয়ে আছে পাড়া- প্রতিবেশি কিন্তু তার স্বজনদের শান্তনা দেওয়ার ভাষা হারিয়ে ফেলেছে সবাই।

পারিবারিক সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলার গোপালপুর এলাকার পশ্চিম বনগ্রামের রেজাউল ইসলামের একমাত্র ছেলে ইসমাইল হোসেন নীরব বন্ধুদের সঙ্গে খেলতে গিয়ে রাজধানীর কদমতলীর ওয়াসার স্যুয়ারেজ পাইপে পড়ে গিয়ে মর্মান্তিকভাবে মৃত্যু হয়। পরে  বুড়িগঙ্গা নদীর শ্যামপুর সুইচগেট এলাকার ইকোপার্কের কাছ থেকে মঙ্গলবার রাতে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করা হয়।

শিশুটির মৃত্যুর খবরে কালকিনি উপজেলার পশ্চিম বনগ্রামবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে। বুধবার সকাল থেকেই নীরবের বাড়িতে উৎসুক গ্রামবাসী ভিড় জমাতে থাকে।

নিহত নীরবের বাবা রেজাউল পেশায় চাকুরীজীবি। তিনি আর এফ এল কোম্পানির মেকানিক।

এ ব্যাপারে নিহত শিশু নীরবের চাচা ইউপি সদস্য আবদুস ছত্তার হোসেন কান্না জরিত কন্ঠে বলেন, আমার ভাতিজা নীরবের মৃত্যুটা আসলে হতাশাজনক। আমরা ওর মৃত্যুটা কিছুইতে মেনে নিতে পারছিনা। আমাদের দাবি নীরবের মতো যেন আর কোনো শিশুর এভাবে করুণ মৃত্যু মেনে নিতে না হয়।

 

 

 

 

 

 

 

 

 

Filed in: নারী ও শিশু