Saturday November 16, 1861

আজ বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে শিশুদের দিনব্যাপী মিলনমেলা

1660 আজ বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে শিশুদের দিনব্যাপী মিলনমেলা

বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সাথে শিশুদের এক মিলনমেলা আজ বুধবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। রাষ্ট্রপতি দিনব্যাপী এ মিলনমেলায় দেশের বিভিন্ন জেলা ও ঢাকা থেকে আগত শিশুদের সাথে সময় কাটাবেন। এতে বাংলাদেশ শিশু একাডেমির বিভিন্ন জেলা শাখা ও কেন্দ্রীয় কার্যালয়ের ২৪৩ জন প্রশিক্ষণার্থী অংশ নেবে। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের তত্বাবধানে বাংলাদেশ শিশু একাডেমি দ্বিতীয়বারের মত বঙ্গভবনে এ শিশু মিলনমেলার আয়োজন করছে।
মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকী এমপি, বাংলাদেশ শিশু একাডেমির চেয়ারম্যান সেলিনা হোসেন, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নাছিমা বেগম এনডিসি, শিশু একাডেমির পরিচালক মোশাররফ হোসেন এবং মন্ত্রণালয়ের এবং একাডেমির কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত থাকবেন। শিশু একাডেমি কর্তৃপক্ষ জানায়, এ উপলক্ষে আজসকাল ১১.৩০ টায় একাডেমি প্রাঙ্গণ থেকে বাংলাদেশ শিশু একাডেমির পরিচালক মোশাররফ হোসেন শিশুদের নিয়ে বঙ্গভবনে যাবেন।
শিশুদের পরিবেশিত সূচনা সঙ্গীত ও নৃত্য দিয়ে শুরু হবে মিলনমেলার প্রথম পর্ব। বেলা ২.৪৩ থেকে ৩.২৩ মিনিট পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত, আবৃত্তি, নৃত্য, জারীগান ও নৃত্যনাট্য পরিবেশিত হবে। এরপর বেশ কিছু সময় শিশুদের সাথে একান্ত কাটাবেন এবং সমাপনী পর্বে শিশুদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করবেন রাষ্ট্রপতি।

 

 

 

Filed in: নারী ও শিশু