Wednesday January 23, 2019

মাদক দেশ ও সমাজকে ধ্বংস করে দিচ্ছে : আইজিপি

111 মাদক দেশ ও সমাজকে ধ্বংস করে দিচ্ছে : আইজিপি

বাংলাদেশ পুলিশের আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, আমরা জঙ্গিবাদের বিরুদ্ধে যুদ্ধ করেছি। এখন মাদকের বিরুদ্ধে যুদ্ধ করছি। মাদক এবং জঙ্গিবাদ থেকে নিজেকে ও সমাজকে মুক্ত রাখার শপথ নিতে হবে। কারণ, মাদক দেশ ও সমাজকে ধ্বংস করে দিচ্ছে।

আজ শুক্রবার বিকালে রাজধানীর মিরপুরে শহীদ পুলিশ স্মৃতি কলেজে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

শহীদ পুলিশ স্মৃতি কলেজের গভর্নিং বডির সভাপতি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, আধুনিক শিক্ষায় শিক্ষিত হয়ে মানবিক মূল্যবোধ ও নৈতিক চরিত্র গঠন করতে হবে। অভিভাবকদের উদ্দেশে বলেন, আপনাদের সন্তানদের দিকে খেয়াল রাখবেন। তাদের সময় দেবেন। তাদের ভালোমন্দের সঙ্গে নিজেকে সম্পৃক্ত রাখবেন।

আইজিপি বলেন, শুধু পাঠ্যবই পড়লেই হবে না। দেশকে জানতে হবে। দেশের মানুষকে জানতে হবে। দেশকে জানতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে। কলেজের পরিচালক সৈয়দ মনিরুল ইসলাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাহমুদুল হাসান এবং কৃতী শিক্ষার্থীদের পক্ষে ২০১৮ সালে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ছাত্রী জেবা তাসনিয়া ইসলাম বক্তব্য দেন।

Filed in: জন প্রশাসন