Wednesday September 26, 2018

১০০ মিলিয়ন ইউরোতে জুভেন্টাসে যাচ্ছেন রোনালদো

118 ১০০ মিলিয়ন ইউরোতে জুভেন্টাসে যাচ্ছেন রোনালদো

গুজবটা চাউর হয়েছিল বেশ কিছুদিন ধরেই। ক্রিশ্চিয়ানো রোনালদোর মাদ্রিদ ছাড়তে যাচ্ছেন। দৌড়ে এগিয়ে ছিল তার সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড এবং ফরাসি পেট্রোডলারের ক্লাব পিএসজি। তবে আকস্মিকভাবেই রোনালদোকে পাবার দৌড়ে সবচেয়ে এগিয়ে গেল ইতালিয়ান ক্লাব জুভেন্টাস।

বিভিন্ন সংবাদমাধ্যমের মতে রিয়াল মাদ্রিদ শেষ পর্যন্ত রোনালদোর ট্রান্সফার রিকোয়েস্ট গ্রহণ করেছে। আর রোনালদো সম্ভাব্য গন্তব্য জুভেন্টাস।

স্প্যানিশ একটি গণমাধ্যমের বরাতে গোলডটকম জানিয়েছে ১০০ মিলিয়ন ইউরোর দফারফায় রিয়াল ছাড়ছেন পাঁচবারের ফিফা বর্ষসেরা এই ফুটবলার। পাউন্ডের হিসাবে যা ৮৮ মিলিয়ন।

২০২২ সাল পর্যন্ত ৪ বছরের চুক্তি অনুযায়ী বার্ষিক ৩০ মিলিয়ন ইউরো বেতন পাবেন রোনালদো, রিয়ালে বর্তমানে যা বার্ষিক ২১ মিলিয়ন ইউরো।

সবকিছু ঠিকঠাক থাকলে ৮ বছর পর রিয়াল ছাড়তে যাচ্ছেন পাঁচবারের ফিফা বর্ষসেরা এই ফুটবলার। ২০০৯-১০ মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে রেকর্ড ৯৪ মিলিয়ন ইউরোতে রোনালদোকে দলে নিয়েছিল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। রিয়ালের জার্সি গায়ে জড়ানোর পর রোনালদো হন আরও পরিণত। ক্লাবকে একাধিক সাফল্য এনে দেওয়ার পাশাপাশি নিজের ব্যক্তিগত ঝুলিও সমৃদ্ধ করেন।

Filed in: খেলাধুলা