Monday December 17, 2018

রোনালদো-মানজুকিচের গোলে জুভেন্টাসের দারুণ জয়

141 রোনালদো মানজুকিচের গোলে জুভেন্টাসের দারুণ জয়

গোল করেই চলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সঙ্গে টানা দ্বিতীয় ম্যাচে জালের দেখা পেলেন মারিও মানজুকিচ। দুই ফরোয়ার্ডের নৈপুণ্যে  সেরি আ’তে  স্পালকে ২-০ গোলে হারাল জুভেন্টাস। লিগের আগের ম্যাচে এসি মিলানের বিপক্ষেও গোল করেছিলেন রোনালদো। পর্তুগিজ তারকা সেই ধারাবাহিকতা ধরে রাখলেন অ্যালিয়াঞ্জ স্টেডিয়ামে। ২৮ মিনিটে ফ্রি কিক থেকে মিরালেম পিজানিচ ডান প্রান্ত দিয়ে ঢুকে বক্সের ভেতরে বল পাঠান। প্রতিপক্ষ ডিফেন্ডারদের নজর এড়িয়ে ৬ গজ দূর থেকে নেওয়া শটে গোলমুখ খোলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

দ্বিতীয়ার্ধে রোনালদোর ব্যবধান দ্বিগুণের চেষ্টা ব্যর্থ করে দেন স্পাল গোলরক্ষক আলফ্রেদ গোমিস। সিআরসেভেনের বাইসাইকেল কিক গোলবারের ওপর দিয়ে মাঠের বাইরে পাঠান তিনি। দ্বিতীয় গোল না করার আক্ষেপ থাকলেও প্রথমার্ধের লক্ষ্যভেদে ক্লাব ইতিহাসের অংশীদার হয়েছেন রোনালদো। তার আগে সিরি আ’তে জুভদের হয়ে অভিষেক মৌসুমে ১৩ ম্যাচে ৯ গোল করেন কেবল পিয়েত্রো আনস্তাসি।

জুভেন্টাসের জয় নিশ্চিত হয় ৬০ মিনিটের গোলে। দোগলাস কস্তার হেড গোমিস ঠেকালেও ফিরতি শটে ব্যবধান দ্বিগুণ করেন মারিও মানজুকিচ। ১৩ ম্যাচে ১২তম জয়ে ৩৭ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকল জুভেন্টাস। নিকটতম প্রতিদ্বন্দ্বী নাপোলি ৯ পয়েন্ট পেছনে।

Filed in: খেলাধুলা