Friday December 16, 3904

মেসির ভাই মাথিয়াস গ্রেপ্তার

12 মেসির ভাই মাথিয়াস গ্রেপ্তারপুলিশ যেন মেসির পিছু ছাড়ছে না। কখনো মেসির মামলা। কখনো মেসির পরিবারের। তারই ধারাবহিকতায় আর্জেন্টাইন তারকার ভাই মাথিয়াস মেসিকে গ্রেপ্তার করেছে পুলিশ। লিওনেল মেসির ভাইয়ের রক্তাক্ত বোট থেকে পিস্তল উদ্ধার হওয়ার পর তাকে হন্যে হয়ে খুঁজতে থাকে আইনশৃঙ্খলা বাহিনী। শেষমেশ ধরা পড়লেন মাথিয়াস।

এ নিয়ে মেসির ভাই মাথিয়াসের দাবি, তার মোটর বোট দুর্ঘটনায় পড়েছিল। ৩৫ বছরের মাথিয়াস এক সিকিউরিটি গার্ডকে জানিয়েছেন, যখন তার বোট একটি ফিশিং ক্লাবে পৌঁছায় তখন স্যান্ডব্যাংকের সঙ্গে ঘর্ষণে তার মুখে কিছুটা অংশ কেটে যায়। কিন্তু পুলিশ মেসির ভাইয়ের রক্তাক্ত বোট থেকে একটি পিস্তলও পেয়েছে। তাতেই সন্দেহ হয় পুলিশের।
তিন মাস আগেও মাথিয়াসের বিরুদ্ধে মৃত্যুর অভিনয় করার অভিযোগ উঠেছিল। তারপর তিনি জানিয়েছিলেন, দুর্ঘটনার পর তিনি নিজেই গাড়ি চালিয়ে চিকিৎসকের কাছে যান।
এর আগে বহুবারই লিও’র ভাইয়ের বিরুদ্ধে আইন ভাঙার অভিযোগ উঠেছে। গত বছর তার গাড়ি থেকেও পিস্তল উদ্ধার হয়। অতীতে ড্রাগ সেবনের জন্য মাথিয়াসের ৪৭০ ইউরো জরিমানাও হয়। ২০০৮ সালে কোমরের বেল্টের সঙ্গে পিস্তল রাখায় জন্য গ্রেপ্তার হয়েছিলেন মেসির ভাই।
Filed in: খেলাধুলা